সর্ম্পূণ ফী ওয়েব সাইট ভিজিটর না দেখলে মিস করবেন?


বন্ধুরা আজকের আলেচনার বিষয় হল ওয়েব ট্রাফিক বা ভিজিটর। একটি সাইটের সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয় হল ভিজিটর বা ওয়েব ট্রাফিক । বর্তমানে আমরা সবাই এর জন্য এদিক ওদিক ছোটাছুটি করি। এসইও করি । কেউ আবার সাইটে ট্রাফিক বাড়ানোর এর জন্য বিভিন্ন ট্রাফিক সাপ্লাইয়ার সাইট এর দারস্ত হন এবং আরও নানাবিধ কার্যক্রম করে থাকি । আমি এমন একটি সাইটের সাথে আপনাদের পরিটয় করিয়ে দেব যেখান থেকে আপনি সহজে সম্পূর্ন বিনা পয়সায় হাজার হাজার ভিজিটর নিয়ে নিতে পারেন আপনার নাইটের জন্য। সাইটের ভিজিটর বাড়ানোর এই সাইটি হল লিংক কলিডার ।

Link Collider

ফ্রি সাইন আপ করুন এই লিক থেকে inkcollider sign up

 

কিভাবে কাজ করে ?

সাইন আপ করার পর আপনার ওয়েব সাইট এর প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইট এ্যাড করে নিন ।

প্রতিদিন ১০০০ কয়েন বোনাস দেওয়া হয় বাই ডিফল্ট ।

 

সাইন আপ করে আপনি ১০০০ কয়েন পাবেন এবং এই ১০০০ কয়েন এর মাধ্যমে আপনি ২০ কয়েন খরচ করে ৫০ জন ভিজিটর পেয়ে জাবেন প্রতিদিন আপনার কোন পরিশ্রম ছাড়া ।

 

এবার কয়েন বৃদ্ধির জন্য আপনাকে একটু কষ্ট করতে হবে । আপনাকে যা করতে হবে তা হল লিংক কলিডারের টোকেন কালেক শান অপশন থেকে আপনার পছন্দের পদ্ধতির মাধ্যমে টোকেন কালেকট করতে পারেন । টোকেন কালেকশান এর কোন লিমিট নেই তাই যত বেশি টোকেন কালেকশান করবেন তত বেশি ভিজিটর পাবেন আপনি ।

 

নিচে স্ক্রিনসট এর মাধ্যমে এর পদ্ধতিটি দেখানো হল:

 

 Screenshot-01

সাইন আপ এর পর  আপনার ওয়েব সাইটটি এ্যাড করার জন্য Post a Website এ ক্লিক করুন এবং পরে   লাল এ্যারো নিদের্শিত ট্যাবে ক্লিক করুন

LLL1


 Screenshot-02

 এবার আপনার ওয়েব সাইটের টাইটাল, ওয়েব লিংক , বর্ননা ইত্যদি  এ্যারো মার্ক জায়গায় বসান এবং আনপার সাইটের লগও আপলোড করতে পারেন এবং এরপর পোষ্ট বাটনে ক্লিক করবেন।

LLL2

 Screenshot-03

এবার টোকেন কালেকশান এর জণ্য  Collect by Token  বাটনে ক্লিক করে বেছেনেন আপনার পছন্দের টোকেন কালেকমান প্লাটর্ফম। যেমন একটি ফেইসবুক পেইজ লাইক থেকে সর্ব নিম্ন ৩০ কয়েন থেকে সর্বোচ্চ ২০০ কয়েন করে পেতে পারেন। এছাড়াও রয়েছে ফেইসবুক সেয়ারিং, টুইটার সেয়ারিং এবং ফলো ইত্যাদি।

L2

 Screenshot-04

লক্ষ করুন আমার একাউন্ট এর আজকের পাঠানো ভিজিটর ১৫১ জন এব‌ং টোকেন কালেকশান:

LL 1

 Screenshot-05

L 1

  See The Video

 এছাড়া আপনি ৪০০০ কয়েন খরচ করে আনপার সাইটের ব্যাকলিংক কিনে নিতে পারেণ। তাই বন্ধুরা একটু পরিশ্রম এবং অনেক ভিজিটর । এখনই সাইন আপ করুন এবং দেখুন আরও অনেক কিছু।

Link Collider

 

Share this article :

0 Comments:

Post a Comment