একটি সফটওয়্যার দিয়ে ইনভেষ্ট ছাড়াই অন লাইনে মাসে আয় করুন ৩০ ডলার

আপনারা যারা ইন্টারনেট নিয়ে কমবেশি ঘাটাঘাটি করেন তারা কমবেশি সবাই অনলাইনে আয় করতে আগ্রহী। কিন্তু ইন্টারনেটে আউটসোর্সিং ভিত্তিক যেসব সাইট আছে তার সবগুলোই ভূয়া। আমি নিজে অনেকগুলো সাইটে ট্রাই করে দেখেছি। অনেক খোজাখুজির পর এই সাইটটা পেয়েছি। ভাবলাম এটি সবার সাথে শেয়ার করি। তাই লিখতে বসা।
আমি আজ আপনাদের যে সাইটটির কথা বলব তার নাম হচ্ছে  http://coingeneration.com/auth/new/199519/ । এখানে আপনাকে কোন ইনভেষ্ট করতে হবে না। শুধু Confirmation এর জন্য আপনার মোবাইল থেকে একটি SMS পাঠাতে হবে।
এই কাজটি করতে আপনার ইন্টারনেট সংযোগসহ একটি কম্পিউটার লাগবে। নিচের লিংক থেকে রেজিষ্টেশন করুনঃ
রেজিষ্টেশন লিংকঃ http://coingeneration.com/auth/new/199519
 রেজিষ্টেশন করার পর নিম্নবর্ণিত Window হতে personal Click করে Profile এ যান। অথবা ডান পাশে উপরে User এ ক্লিক করুন।
2 500x400 একটি সফটওয়্যার দিয়ে ইনভেষ্ট ছাড়াই অন লাইনে মাসে আয় করুন ৩০ ডলার
 আপনার Profile Phone  এর ঘরে আপনার মোবাইল নাম্বার টাইপ করে Enter চাপুন। মোবাইল নাম্বার লেখার নিয়মঃ +88-01813182457
প্রথমবার না নিলে পূনরায় আবার মোবাইল নাম্বার দিয়ে Enter দিন। কিছুক্ষণ অপেক্ষা করুন। আপনার মোবাইলে মেসেজের মাধ্যমে একটি কোড আসবে । সেই কোডটি এই নাম্বারে (+447937946882) Send করুন। SMS বাবদ আপনার মোবাইল হতে দুই টাকা কাটবে।
3 500x400 একটি সফটওয়্যার দিয়ে ইনভেষ্ট ছাড়াই অন লাইনে মাসে আয় করুন ৩০ ডলার
 তারপর আপনার Profile এ মোবাইল নাম্বার successful verification দেখাবে নিচের ছবির মতঃ
4 500x400 একটি সফটওয়্যার দিয়ে ইনভেষ্ট ছাড়াই অন লাইনে মাসে আয় করুন ৩০ ডলার
 বাকি Profile গুলো যথাযথভাবে পূরণ করে  Save করুন।
একাউন্ট ভেরিফাই হয়ে গেলে Download  ট্যাবে ক্লিক করে 3.08 মেগাবাইটের Thread Manager V.2.2.0.0 সফটওয়্যারটি Download এবং ইন্সটল করুন|
5 500x333 একটি সফটওয়্যার দিয়ে ইনভেষ্ট ছাড়াই অন লাইনে মাসে আয় করুন ৩০ ডলার
 ইন্সটল হয়ে গেলে Thread Manager V.2.2.0.0 সফটওয়্যারটি রান করান| লক্ষ করুন উপরের ছবির মতো আপনি বিনামূল্যের 1টি Thread পেয়েছেন কিনা| না পেয়ে থাকলে Tickets ট্যাবে ক্লিক করুন এবং নিচের ছবির মতো মেসেজ লিখে Send করুন|
6 500x310 একটি সফটওয়্যার দিয়ে ইনভেষ্ট ছাড়াই অন লাইনে মাসে আয় করুন ৩০ ডলার
 পরবর্তীতে আপনার কাঙ্খিত Thread টি পেয়ে যাবেন। প্রত্যেকবার আপনার কম্পিউটার অন করার সাথে সাথে Thread Manager V.2.2.0.0 সফটওয়্যারটি স্বয়ংক্রিয়ভাবে রান হবে। এভাবে আয় করুন ইউ. এস. ডলার। ডলার Cash out এর জন্য নির্ধারিত কোন Amount  এর প্রয়োজন নাই। আপনি ইচ্ছা করলে ১ ডলার বা $0.50 ডলারও Cash out করতে পারেন।
আপনি ডলার তোলার জন্য Paxum, Perfect Money, Payza বা যে কোন Online Bank Account হলেই হবে।
আপনি এই সফটওয়্যারটি রান করে মাসে সর্বোচ্চ ৩০ ডলার ইনকাম করতে পারবেন কোন রকম ইনভেষ্ট ছাড়া। এছাড়া বেশি আয় করার ইচ্ছা থাকলে Thread ক্রয় করতে হবে। প্রতি Thread এর মূল্য ৫০ ডলার। এভাবে ৩, , ১০, ২৫ Thread ক্রয় করে গুনিতক হারে আয় করতে পারেন।
7 500x310 একটি সফটওয়্যার দিয়ে ইনভেষ্ট ছাড়াই অন লাইনে মাসে আয় করুন ৩০ ডলার
 এছাড়াও রেফারেল বাড়িয়ে আয় করতে পারেন, আপনার রেফারেলটি অন্যকে দিয়ে। এই সাইটে লগ ইন করার পর ডানদিকে উপরে বা Profile এর মধ্যে (নিচের ছবিতে লাল কালিদ্বারা চিহ্নিত) রেফারেল লিংকটি অন্যকে দিন। তাকে বলবেন এই ঠিকানায় রেজিষ্টেশন করতে। আপনার রেফারেল লিংকটি যাকে দিবেন তাকে বলবেন যেন তার রেফারেল লিংক অন্যকে দেয়। কারণ রেফারেল এর দুটি সাইড আছে First Level এবং  Second Level । আপনার লিংক দিয়ে যারা রেজিষ্টেশন করবে তারা আপনার First Level রেফারেলে যুক্ত হবে। তাদের লিংক দিয়ে যারা রেজিষ্টেশন করবে তা আপনার Second Level রেফারেলে যুক্ত হবে। উভয় রেফারেল থেকে আপনার আয় হবে।
81 500x400 একটি সফটওয়্যার দিয়ে ইনভেষ্ট ছাড়াই অন লাইনে মাসে আয় করুন ৩০ ডলার



Share this article :

0 Comments:

Post a Comment